চুরি করতে গিয়ে ধরা খেলো! মৌডুবীর তোফাজ্জেল বলি।

সারাদেশ
কুমিল্লা,ভাটেরচর প্রতিনিধি
কুমিল্লা জেলার ভাটেরচর উপজেলার লুটেরচর গ্রামে চুরি করতে গিয়ে ধরা খেলো তোফাজ্জেল বলি (৩৮) নামের এক লোক রবিবার সন্ধ্যায় শরিফ হাউজের জামাইর বাড়িতে ঢুকে টাকা স্বর্ণ অলংকার সব চুরি করা অবস্থায় ধরা পড়ে।
সরেজমিনে গিয়ে জানা যায়,পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের বলিকান্দা গ্রামে চোরের বাড়ি। গোপন সূত্রে জানা যায় তোফাজ্জেল অনেক দিন যাবত ঢাকা থাকে এবং চুরি-চামারি করেন আরো জানা যায় ওই একই বাড়ি থেকে আরো দুইবার চুরি করে স্বর্ণের চেইন হাতের বালা কানের দুল অন্যান্য মালামাল নগদ টাকা সহ প্রায় দশ লক্ষ টাকা চুরি করে আনেন।
শরিফ হাউস বলেন, আমি আমার নাতিকে দেখতে জামাইর বাড়িতে আসি এবং আমরা সবাই একত্রে এক জায়গায় বসে আছি এমত অবস্থায় একটি শব্দ পেলে আমি ঘরের ভিতর আসি এবং দুইজন চোর পালিয়ে যায় আরেকটি ছোরকে আমরা হাতেনাতে ধরে ফেলি চোরটি আরো দুইবার আমার জামাইয়ের ঘর চুরি করেছে।
শফিক মেম্বার বলেন, এলাকার মানুষ চোরটিকে আমার কাছে আনে, তোফাজ্জেল চুরি করেছে এগুলো স্বীকার করেন তারপর ভাই বোনকে খবর দিয়ে আনেন। এবং তারা এস্টামের উপর সই দিয়ে এক মাসের মধ্যে স্বর্ণ টাকা সব দিয়ে দিবেন এই প্রতিশ্রুতি দিয়ে তাকে ছাড়িয়ে নেন তার ভাই বোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *