রাঙ্গাবালীতে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়াত অনুষ্ঠিত।

সারাদেশ

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়াত ও করোনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকায় উপজেলার কেন্দ্রীয় মাদ্রাসা অডিটোরিয়ামে হাফেজ ইসমাইলের সভাপতিত্বে,খালিদ হাসানের উপস্থাপনায় পবিত্র কুরআনে কারীম তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় অফিস ও যোগাযোগবিষয়ক সম্পাদক ,গাজী মুহাম্মদ ওসমান গনী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, মোঃ রফিকুল ইসলাম,অর্থ সম্পাদক পটুয়াখালী জেলা শাখা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি সুখী- সমৃদ্ধ, দুর্নীতি দুঃশাসনমুক্ত উন্নয়নশীল বাংলাদেশ বিনির্মাণে দক্ষ ও প্রশিক্ষিত আদর্শিক নাগরিকের বিকল্প নেই। ইশা ছাত্র আন্দোলন প্রশিক্ষিত আদর্শিক নাগরিক তৈরীর লক্ষে দেশব্যাপী নিরলসভাবে কার্যক্রম পরিচালিত করছে।বাংলাদেশের সকল সেক্টরে দুর্নীতির মহোৎসব চলছে, এতে প্রমাণ বহন করছে আদর্শ বিবর্জিত শিক্ষিত শ্রেনীর কাছে দেশ নিরাপদ নয়। করোনা ভূয়া রিপোর্ট করে যারা বিশ্বের নিকট বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে তাদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি, মোঃ: আমির হোসেন মোল্লা, মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক, কাজী নজরুল ইসলাম প্যাদা, মুফতি মাহবুবুর রহমান , হাফেজ আ:হান্নানসহ উপজেলার ছয়টি ইউনিয়নে সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *