দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিস্টার সানজীদ রশিদ চৌধুরী।

সারাদেশ
নিজিস্ব প্রতিনিধি।
ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম তথা রাউজানের কৃতি সন্তান, জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ উপদেষ্টা, ওয়ান ব্যাংকের পরিচালক, দেশ টিভির পরিচালক ও HRC গ্রুপের পরিচালক ব্যারিস্টার সানজীদ রশিদ চৌধুরী।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।
শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।
উল্লেখ্য ব্যারিস্টার সানজীদ রশিদ চৌধুরী হলো জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট ফজলে রশিদ চৌধুরী ও জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ড.মাসুদা এম. রশিদ চৌধুরী এম.পির সুযোগ্য সন্তান।
রাউজানের সংসদ সদস্য,রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম.ফজলে করিম চৌধুরী এম.পি. তার চাচা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *